• সন্ধ্যা ৬:২৮ মিনিট শনিবার
  • ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি?
সোনারগাঁয়ে ডাকাত-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ৪ ডাকাত আটক

সোনারগাঁয়ে ডাকাত-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ৪ ডাকাত আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার সোনাখালী বাসষ্ট্যন্ড এলাকায় গতকাল মঙ্গলবার রাতে বিভিন্ন পরিবহনে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে । এসময় গুলিবিদ্ধ ডাকাতসহ ৪ ডাকাতকে অাটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। আহত ডাকাতদের প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩টি চাপাতি ও ১টি সুইচ গিয়ার ছোরাসহ ৪ ডাকাতকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী বাসষ্ট্যান্ড এলাকায় গতকাল মঙ্গলবার রাতে ১০/১২ জনের একটি ডাকাত দল বিভিন্ন গণ পরিবহনের ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদারের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর হামলা চালায় ডাকাতরা । পুলিশ আত্মরক্ষার্থে ডাকাতদের লক্ষ্য করে কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এসময় ডাকাত ইমন ও আবু নাইম নামের দুই গুলিবিদ্ধসহ ৪ ডাকাতকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩টি চাপাতি ও ১ টি ছোরা উদ্ধার করা হয়েছে।

আটককৃত ইমন (১৮) সাদিপুর ইউনিয়নের দক্ষিন নানাখী গ্রামের আব্দুল বাতেনের ছেলে, আবু নাঈম (১৯) একই এলাকার মোঃ রাশেদের ছেলে, হূদয় (১৮) পশ্চিম নানাখি এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে ও মোঃ শাকিল (১৮) একই এলাকার জাহাঙ্গীরের ছেলে। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution